1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
খালেদা জিয়ার মুক্তির দাবিতে কাল সারাদেশে বিএনপির বিক্ষোভ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে কাল সারাদেশে বিএনপির বিক্ষোভ

  • Update Time : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৬৫১ Time View
বিএনপি চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে আগামীকাল রোববার সারাদেশে বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি। আজ শনিবার নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সকাল ১০টা থেকে কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথ সমাবেশে অংশ নেন বিএনপি মহাসচিব, যুগ্ম মহাসচিবসহ, ঢাকা মহানগর বিএনপির উত্তর ও দক্ষিণের নেতৃবৃন্দ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় সভাপতি/আহবায়ক ও সাধারণ সম্পাদক/সদস্য সচিবগণ।

পরে সাংবাদিকদের মির্জা ফখরুল বলেন, দেশের সব কিছুর দাম বেড়ে গেছে। রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করা হচ্ছে। রাষ্ট্রের সকল সম্পদ লুটপাট করে দেশটাকে ফোকলা করে দেয়া হচ্ছে। গত কয়েক বছরে বাংলাদেশ থেকে যে টাকা পাচার হয়েছে সারা পৃথিবীর কোনো দেশ থেকে কখনো এমন টাকা পাচার হয়েছে কিনা আমার জানা নেই। দেশের সবকিছু বাইরে নিয়ে যাচ্ছে। বাইরে বাড়িঘর  তৈরি করছে তারা।

কারণ তারা জানে পতন তাদের অনিবার্য। দুর্বৃত্তায়ন করে কেউ বেশি দিন টিকে থাকতে পারে না।

তিনি বলেন, আমি একটা কথা পরিষ্কার করে বলছি, আমাদেরকে আর ভয় দেখিয়ে কোন লাভ হবে না। দেশে মানুষ আবার জেগে উঠেছে। আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে তারা তাদের অধিকার আদায় করবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কাল সারাদেশে এবং ঢাকা মহানগরের সকল থানায় থানায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। এছাড়া বিজয় দিবস উপলক্ষে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করবে বিএনপি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, মোয়াজ্জেম হোসেন আলার, মজিবুর রহমান সারোয়ার, হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সফু, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সাধারণ সম্পাদক সুলতান আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com