1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ আহত ৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ আহত ৫

  • Update Time : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩২৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে সিলেট-তামাবিল সড়কে খাদিমপাড়া বিসিক শিল্পনগরী এলাকায় ছাত্রলীগের রকি-পঙ্কি ও আলাই গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানান, ক্রিকেট খেলার ফলাফলকে কেন্দ্র করে ওই দু’পক্ষের মধ্যে উত্তেজনা চলছিলো। বিষয়টি বিচার পর্যন্ত গড়ায়। সন্ধ্যায় এ নিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়ায়। এসময় গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনায় উভয় পক্ষের অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন।

আহতদের মধ্যে তিনজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই সংঘর্ষে মার্কেট ও দোকানপাটেও হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে বলে জানান তারা।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই উভয় গ্রুপের নেতা-কর্মীরা পালিয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে।

ছাত্রলীগের রকি-পঙ্কি ও আলাই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় আহত পাঁচজনের মধ্যে তিনজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আহতদের কারো নাম পাওয়া যায়নি বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com