1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরের কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন

  • Update Time : শুক্রবার, ৩ এপ্রিল, ২০১৫
  • ৪৯৭ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন শাখার ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার রিয়াদ মিয়াকে সভাপতি ও লায়েক আহমদকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। এ সময় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদসহ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মুজিবুর রহমান জানান, সর্বসম্মতিক্রমে কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com