1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের সৈয়দপুরে জনতার মুখোমুখি চেয়ারম্যান প্রার্থীরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরের সৈয়দপুরে জনতার মুখোমুখি চেয়ারম্যান প্রার্থীরা

  • Update Time : মঙ্গলবার, ২৪ মে, ২০১৬
  • ৫৯৭ Time View

সৈয়দ মোস্তাক আহমদ সৈয়দপুর থেকে:: জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে জনতার মুখোমুখি অনুষ্ঠান মঙ্গলবার গ্রীণ সৈয়দপুর নামের একটি সামাজিক সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হয়। সভায় চেয়ারম্যান প্রার্থীরা ইউনিয়নের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেন। গ্রীণ সৈয়দপুরের সমন্ধয়কারী সৈয়দ হাফিজ উদ্দিন এর সভাপতিত্বে ও অনুষ্ঠানের মিডিয়া পার্টনার আমার বাংলার সম্পাদক শিব্বির আহমদ ওসমানীর পরিচালনায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল হাসান,বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোচ্ছাব্বির আহমদ, স্বতন্ত্র প্রার্থী বদরুল ইসলাম খান ও তৈয়ব মিয়া কামালী। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন অনুষ্ঠানের মিডিয়া পার্টনার চ্যানেল এস ইউ,কে প্রতিনিধি ও জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম সম্পাদক অমিত দেব, জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এর বার্তা সম্পাদক আলী আহমদ। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন গ্রীণ সৈয়দপুরের সমন্ধয়কারী মাওলানা মারজান কুরেশী, সমন্ধয়কারী সৈয়দ শাকির আহমদ, প্রশ্নকারী নাগরিক এডভোকেট আব্দুল মুকিত, মোঃ আমিরুল হক, গ্রীণ সৈয়দপুরের সদস্য সৈয়দ ছালিম আহমদ, সৈয়দ আবেদ মল্লিক,সৈয়দ আহিদ, সৈয়দ আইয়ুব আহমদ, মোঃ সুয়েব খান,রওশন কুরেশী,সৈয়দ রাসেল প্রমুখ শুরুতে কুরআন তেলোওয়াত করেন সৈয়দ আবিদ সর্দার।

D copy জনতার মুখোমুখি অনুষ্ঠানে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল হাসান বলেন, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নবাসীর ভোটে নির্বাচিত হয়ে গত ৫ বছর আমি আমার প্রিয় ইউনিয়নের উন্নয়নে নিরলসভাবে কাজ করেছি। চেষ্ঠা করেছি, সততার সহিত সুষম উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের মাধ্যমে ইউনিয়নবাসীর অধিকার রক্ষার কতটুকু রক্ষা করতে পেরেছি বিচারের ভার ইউনিয়নবাসীর ওপর অর্পন করলাম। তিনি গত ৫ বছরের উন্নয়ন তুলে ধরে বলেন, আমার রাজনৈতিকদল বাংলাদেশ আওয়ামীলীগ এখন রাষ্ট্র ক্ষমতায় তাই আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করব। তিনি স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর সুপারিশে সৈয়দপুর কলেজে সাড়ে কোটি টাকার উন্নয়ন কাজ সহবেশকিছু উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে বলে জানান। এসব উন্নয়নকে এগিয়ে নিতে ২৮ মে নৌকায় ভোট প্রার্থনা করেন।
বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোচ্ছাব্বির বলেন, আমি নির্বাচিত হলে শিক্ষা,নাগরিক অধিকার,যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন,কৃষি উন্নয়ন,কুটির শিল্প ও ইউনিয়ন পরিষদকে একটি জবাবদিহীতামুলক প্রতিষ্ঠানে পরিণত করে দায়িত্ব পালন করব। আশাকরি ইউনিয়নবাসী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি আস্থারেখে আমাকে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। স্বতন্ত্র প্রার্থী তৈয়ব মিয়া বলেন, স্থানীয় সরকারের দায়িত্ব পালন করার মতো কোন অভিজ্ঞতা না থাকলেও আমি নির্বাচিত হলে সবাইকে নিয়ে সমবণ্টনের মাধ্যমে উন্নয়ন নিশ্চিত করব। তিনি ইউনিয়নের প্রতিটি এলাকায় গনসংযোগ করে ভোট চাইছেন বলে জানান। আরেক স্বতন্ত্র প্রার্থী বদরুল ইসলাম খান বলেন, আমি নির্বাচিত হলে শিক্ষা,যোগাযোগ ও স্বাস্থ্যখাতকে অগ্রাধিকার দিয়ে ইউনিয়নের উন্নয়ন বাস্তবায়ন করব। পরে চেয়ারম্যান প্রার্থীরা ইউনিয়নের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com