1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের দুজন শিক্ষক দেওয়ার প্রতিশ্রুতি দিলেন উপ-পরিচালক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

জগন্নাথপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের দুজন শিক্ষক দেওয়ার প্রতিশ্রুতি দিলেন উপ-পরিচালক

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০১৭
  • ৩০৭ Time View

স্টাফ রিপোর্টার : জগন্নাথপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বুধবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনন্ত কুমার সিংহের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জয়ন্ত শেখরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উচ্চ মাধ্যমিক শিক্ষা সিলেট অঞ্চলের উপ-পরিচালক মো: জাহাঙ্গীর কবীর আহমদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বরূপ চন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ছায়াদ আলী, জগন্নাথপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: সানোয়ার হাসান সুনু, কাউন্সিলর গিয়াস উদ্দিন, অভিভাবক হাজী আব্দুল জব্বার, শফিকুর রহমান লিলু প্রমুখ।

এ সময় অভিভাবকদের পক্ষ থেকে প্রধান অতিথি জাহাঙ্গীর কবীর আহমদ (উপ-পরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চল) এর কাছে স্কুলের শিক্ষক সংকটের কথা তুলে ধরলে তিনি দ্রুত সময়ের মধ্যে দুইজন শিক্ষক দেওয়ার প্রতিশ্রুতি দেন। বিশেষ করে বিদ্যালয়ের বিজ্ঞান শাখায় কোন শিক্ষক না থাকায় বিজ্ঞানের ছাত্রীদের লেখাপড়া বন্ধ রয়েছে। তিনি এ বিষয়ে দ্রুত বিজ্ঞানের শিক্ষক দেওয়ার ও প্রতিশ্রুতি দেন। এ সময় ছাত্রীরা তুমুল করতালি দিয়ে তার এই ঘোষণাকে অভিনন্দিত করে। পরে প্রধান অতিথি প্রতিযোগিতায় বিজয়ী ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এর আগে সকালে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাসুম বিল্লাহ।

ঐতিহ্যবাহী এ বিদ্যালয়ের ছাত্রীরা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন ধরনের পারফর্ম করেন। এ সময় ছাত্রী শিক্ষকদের সাথে এলাকার অভিভাবকরা ও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com