1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নাশকতা মামলায় জামালগঞ্জ উপজেলা বিএনপির ৩০ নেতাকর্মীর জামিন লাভ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

নাশকতা মামলায় জামালগঞ্জ উপজেলা বিএনপির ৩০ নেতাকর্মীর জামিন লাভ

  • Update Time : মঙ্গলবার, ৯ অক্টোবর, ২০১৮
  • ৪১৩ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের জামালগঞ্জ থানায় দায়ের করা মামলার ৩০ জন বিএনপিরনেতাকর্মী কে গত সোমবার হাইকোর্ট ছয় সপ্তাহের অর্ন্তবতীকালীন জামিন মঞ্জুর করেছেন।
জামালগঞ্জ উপজেলা বিএনপির স্থগিত কমিঠির সাধারণ সম্পাদক শাহ মো: শাহজাহান জানান, সোমবার হাইকোর্ট ডিভিশনের বিচারপতি আবদুল হাফিজ ও কাশেফা হোসেনের নেতৃত্বে গঠিত দ্বৈত বেঞ্চ উপজেলা বিএনপির স্থগিত কমিটির ও ছাত্রনেতাসহ ছয় জনের ছয় সপ্তাহের অর্ন্তবরতীকালীন জামিন মঞ্জুর করেন। আসামি পক্ষে জামিন আবেদন ও শুনানি করেন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও অ্যাডভোকেট রেজাউল করিম। দলীয় সূত্র জানায় এরপূর্বে গত বৃহষ্পতিবার ২৪ জনসহ মোট ৩০ জনের অর্ন্তবরতীকালীন জামিন মঞ্জুর করেন।
দলীয় সূত্র জানায়, জামালগঞ্জে বিএনপির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী শান্তি প্রিয় ভাবে পালন কালে প্রথমেই একটি খ- মিছিল থেকে থানার সামনে ৬ জনকে আটক করে পুলিশ। এর পর দুপুরে উপজেলা বিএনপির স্থাগিত কমিটির নেতৃবৃন্দের নেতৃত্বে বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, শ্রমিক দল ও অঙ্গ সংগঠন হাজার-হাজার নেতা কর্মী ও সমর্থকরা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বর্ণাঢ্য র‌্যালী করে। র‌্যালী শেষে সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে শান্তি পূর্ণ ভাবে পথ সভা করে দলীয় কর্মসূচী সমাপ্ত করেন। এর পর রাতেই নাশকতার অভিযোগ এনে ৩০ জন বিএনপির নেতা কর্মী কে আসামী করে থানায় মিথ্যা মামলা দায়ের করা হয়। এর মধ্যে আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়। এঘটনায় মিথ্যা মামলা থেকে আসামীদের অব্যহতি দিতে সরকার প্রতি আহবান জানান দলীয় নেতা কর্মীরা। এদিকে উপজেলা বিএনপির নেতাকর্মীদের জামিনে আসার পর তাদের কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করেন উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com