1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নির্বাচন বানচাল করতে পুলিশের ওপর হামলা:ওবায়দুল কাদের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

নির্বাচন বানচাল করতে পুলিশের ওপর হামলা:ওবায়দুল কাদের

  • Update Time : বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮
  • ৩৩২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

নির্বাচন বানচাল করতেই সম্পূর্ণ বিনা উস্কানিতে মির্জা আব্বাসের নেতৃত্বে পুলিশের ওপর বিএনপি নেতাকর্মীরা নয়া পল্টনে পুলিশের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বুধবার বেলা তিনটার দিকে আওয়ামী লীগের সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র শুরু করেছে। সম্পূর্ণ বিনা উস্কানিতে তারা পুলিশের গাড়ি ভাঙচুর করে এতে আগুন দিয়েছে। নির্বাচন কমিশন এ ব্যাপারে কী ব্যবস্থা নেয়, তা দেখবে আওয়ামী লীগ।

কাদের বলেন, এই উসকানি কারা দিল? নির্বাচন পেছানোর জন্য বিএনপি এই উসকানি শুরু করে দিল? তিনি বলেন, বিএনপি নির্বাচন বানচাল করতে চায়। আজ পুলিশের ওপর সাঁড়াশি হামলা করে ঐক্যফ্রন্টে যোগ দেওয়া নেতারা স্বরূপ প্রকাশ করেছেন। পুলিশ কোনা প্রকার অ্যাকশনে না যাওয়ায় প্রধানমন্ত্রী তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন বলে জানান সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপির নেতা-কর্মীর একটি মিছিলে পুলিশের বাধা দেওয়ার ঘটনায় আজ বুধবার দুপুরে নয়াপল্টন এলাকায় পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীর সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের অন্তত দুটি গাড়িতে অগ্নিসংযোগের ঘটনার পাশাপাশি বিএনপির অনেক নেতাকর্মী আহত হয়।

সুত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com