1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিপিএল’র টিকিটের জন্য হাহাকার সিলেটে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

বিপিএল’র টিকিটের জন্য হাহাকার সিলেটে

  • Update Time : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭
  • ৪০৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক::
বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লীগ (বিপিএল) নিয়ে উৎসবের আমেজে মেতেছে সিলেটের লাখো ক্রিকেটভক্ত। কিন্তু বিপিএলের পঞ্চম আসরের সিলেট পর্বের টিকেটের জন্য হাহাকার করছেন ক্রীকেটপ্রেমীরা।

এদিকে বিসিবির তথ্য মতে মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১০টা থেকে টিকিট দেয়ার কথা থাকলেও সোমবার সন্ধ্যা থেকেই সিলেট জেলা স্টেডিয়ামের সামনের ভিড় জমাতে থাকে হাজারো ক্রীকেটপ্রেমীরা।
সকাল ৯টা ৩০ মিনিটে সিলেট জেলা স্টেডিয়ামের সামনে গেলে দেখা যায় টিকিটের জন্য রাতভর জেগে অপেক্ষা করা ক্রিকেট ভক্তদের লাইন সকাল হতেই পেরিয়ে যায় প্রায় ১ কিলোমিটার।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় টিকিট বিক্রি শুরু হলেও ঘণ্টা পেরোতে না পেরোতেই শেষ হয়ে যায় ইস্টার্ন গ্যালারীর ২০০ টাকা মূল্যের টিকিট। এতে দর্শকদের প্রত্যাশা না মেটাতে চরম হতাশা নিয়ে টিকিট কাউন্টার ত্যাগ করছেন ক্রীকেটপ্রেমীরা।
এসময় কথা হয় নুরুল নামের এক টিকিট ক্রেতার সাথে। তিনি জানান, ‘বিসিবি আগে থেকে বলেছিলো সবাইকে ৪টা করে টিকিট দেয়া হবে কিন্তু আমারা গতকাল সন্ধ্যা ৭টা থাকে এখানে অপেক্ষা করে সকালে মাত্র একটা টিকিট পেলাম।’

তিনি আরো বলেন, ‘নিজেদের ঘরের মাটিতে টি-টোয়েন্টির মতো এতো বড় আসরের স্বাদ যদি নাই নিতে পারলাম এর মতো আরা বড় বেদনার কিছু হতেই পারেনা। আমরা হতাশ।’

টিকিট না পেয়ে হতাশা নিয়ে স্টেডিয়াম ত্যাগ করার সময় আম্বিয়া নামের এক যুবক বলেন, রাত ১০টায় এসেছি এখানে কিন্তু ১৩ ঘন্টা লাইনে দাঁড়ানোর পর টিকিট না পেয়ে বাড়ী ফিরে যেতে হচ্ছে।
এদিকে টিকিটের ব্যাপারে বিপিএলের সিলেট ভেন্যুর মিডিয়া ম্যানেজার ফরহাদ কোরেশীর সাথে কথা হলে তিনি বলেন, কি সংখ্যক টিকিট বুথে দেয়া হয়েছে তা সম্পর্কে তিনি জানেন।

অপরদিকে টিকিটের বুথে কর্তব্যরত কেউই এ ব্যাপারে কথা বলতে রাজি হননি।

এর আগে গত রাত্রে হঠাৎ করে আজ (৩১ অক্টোবর) থেকে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবিএল)-এর সিলেটের বিভিন্ন শাখার বিপিএলের টিকিট পাওয়া যাবে এমনটি জানিয়েছিলো বিসিবি। তবে শেষমূহূর্তে এসে সোমবার রাতে জানা গেলো, ইউসিবিএলে মিলবে না বিপিএলের টিকিট।

এব্যাপারে বিসিবির বিশ্বস্ত একটি সূত্রে জানা যায়, সিলেট ভেন্যুর খেলার জন্য ইউসিবি ব্যাংকের মাধ্যমে মাত্র ৫০০ টিকেট বিক্রির প্রস্তাব করা হয়েছিল। তবে ইউসিবি ব্যাংক বিপুল সংখ্যক মানুষের চাপের মধ্যে অল্প টিকেট বিক্রি করতে রাজী হয়নি।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মোট আসন সংখ্যা ১৮ হাজার । কিন্তু খেলা দেখতে আগ্রহী মানুষের সংখ্যা এর কয়েকগুণ। ৪ নভেম্বর থেকে প্রথমবারের মতো সিলেটে বসতে যাচ্ছে ঘরোয়া টি-টোয়েন্টি আসর বিপিএল। এই টুর্নামেন্ট নিয়ে সিলেটে এরমধ্যে বিপুল আগ্রহ তৈরি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com