1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যুবলীগের চাঁদাবাজি মামলায় ছাত্রলীগের ৩ নেতাকর্মীকে গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

যুবলীগের চাঁদাবাজি মামলায় ছাত্রলীগের ৩ নেতাকর্মীকে গ্রেফতার

  • Update Time : সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮
  • ২৭৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় যুবলীগনেতার চাঁদাবাজির মামলায় মোকামতলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মারুফ মন্ডলসহ তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদেরকে বাড়ি থেকে গ্রেফতার করে আজ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হল, মোকামতলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মারুফ মন্ডল, যুগ্ম আহবায়ক সাকিরুল ইসলাম এবং ইউনিয়ন কমিটির সদস্য জাকিরুল ইসলাম। শনিবার রাতে রায়নগর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও আন্তজেলা ট্রাক পরিবহন শ্রমিক সমিতির সভাপতি আবদুল হাই বাদি হয়ে শিবগঞ্জ থানায় এ মামলাটি দায়ের করেন। মামলায় চাঁদাবাজি, হত্যার চেষ্টা ও মারপিটের অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মারুফ মন্ডলসহ সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭ জনসহ মোট ১৪ জনকে আসামি করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ৮ জানুয়ারি মারুফসহ তার লোকজন মোকামতলা বন্দরে অবস্থিত শ্রমিক অফিসে গিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। ১১ জানুয়ারি রাত ১১টায় সেই টাকা নিতে ফের শ্রমিক অফিসে ঢুকে চাঁদার টাকা না পেয়ে মারপিট করে এবং ক্ষতিসাধন করে। পরে লোকজন আব্দুল হাইকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

বগুড়ার শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাঈদ মাহমুদ খান জানান, এক শ্রমিক নেতাকে মারপিটের ঘটনায় থানায় দায়ের করা মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক রেজাউল করিম জানান, মামলার এজাহারভুক্ত অন্য আসামিদের গ্রেফতার চেষ্টা চলছে। গ্রেফতারকৃতদের কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে।
বগুড়া জেলা ছাত্রলীগ সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হলে মারুফের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com