1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লন্ডনে অগ্নিকান্ডে মৌলভীবাজারের একই পরিবারের ৫ জন নিখোঁজ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

লন্ডনে অগ্নিকান্ডে মৌলভীবাজারের একই পরিবারের ৫ জন নিখোঁজ

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০১৭
  • ৩০৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
লন্ডনের গ্রেনফেল টাওয়ারের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার পর থেকে ওই টাওয়ারে বসবাসকারী বাংলাদেশের মৌলভীবাজারের একই পরিবারের পাঁচজন এখনো নিখোঁজ রয়েছেন।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত তারা বেঁচে আছেন, না মারা গেছেন এ বিষয়ে কিছুই নিশ্চিত করে বলতে পারিননি পরিবারের স্বজনরা। ফলে অজানা শঙ্কায় মৌলভীবাজার সদর উপজেলার মৌজুস (কুইসাউড়া) গ্রামের স্বজনরা হত-বিহ্বল হয়ে পড়েছেন।

এদিকে গত মঙ্গলবার মধ্যরাতে পশ্চিম যুক্তরাজ্যের গ্রেনফেল টাওয়ারের ২৪তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই টাওয়ারের ১৭ তলার ১৪৪ নং ফ্ল্যাটে বসবাস করতেন মৌলভীবাজার সদর উপজেলার মৌজুস (কুইসাউড়া) গ্রামের হাজি কমরু মিয়া (৯০) ও তার পরিবার।

কমরু মিয়ার প্রথম স্ত্রীর ছেলে সুজন মিয়া মোবাইল ফোনে বলেন, আমার ছোট আম্মা রাবিয়া বেগম (৬৫), আব্বা হাজি কমরু মিয়া, দুই ভাই হামিদ, হানিফ ও বোন হোসনা বেগম তানিমা (২২) যুক্তরাজ্যের গ্রেনফেল টাওয়ারে বসবাস করতেন। অপর ভাই হাকিম তার শ্বশুরের বাসায় বসবাস করতেন। টাওয়ারে অগ্নিকাণ্ডের পরপর অপর বাসায় বসবাস করা ভাই হাকিমকে ফোন করে অগ্নিকাণ্ডে আটকা পড়ার কথা জানিয়ে সাহায্য ও দোয়া কামনা করেন। এরপর থেকে তাদের মোবাইল সংযোগ বিচ্ছিন্ন রয়েছে বলে জানান সুজন মিয়া।

তিনি জানান, লন্ডনে অবস্থান করা ভাই হাকিম ও চাচাতো ভাই আব্দুর রহিমের সঙ্গে বুধবার রাতেও তাদের মোবাইল ফোনে যোগাযোগ করে নিখোঁজ মা-বাবা ভাই-বোনের সন্ধান পাওয়া যায়নি। ফলে অগ্নিকাণ্ডের ঘটনায় সেখানে অবস্থান করা পাঁচজনের নিহতের আশঙ্কা করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com