1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শাবিতে অপেক্ষামান তালিকা থেকে ভর্তি রবিবার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

শাবিতে অপেক্ষামান তালিকা থেকে ভর্তি রবিবার

  • Update Time : শনিবার, ২ জানুয়ারী, ২০১৬
  • ৭৫৭ Time View

শাবি সংবাদদাতা :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ সেশনের স্নাতক (সমমান) প্রথম বর্ষের ৩য় অপেক্ষামান তালিকা থেকে ভর্তি আগামীকাল রবিবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষাভবন ‘এ’ তে অনুষ্ঠিত হবে। রবিবার সকাল ৯টা থেকে ‘বি’ ইউনিটের গ্রুপ-১ এর ৩য় অপেক্ষামান তালিকার ৮০১ থেকে ৯২৬, গ্রুপ-২ এ ৪৫১ থেকে ৮০৪তম পজিশনধারীকে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে।

একই দিন সকাল নয়টায় গ্রুপ-১ এ কোটায় অপেক্ষামান তালিকা থেকে মুক্তিযোদ্ধা ১৭ থেকে ৩১, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও জাতিসত্ত্বা (উপজাতি) ১০ থেকে ১৭, গ্রুপ-২ তে মুক্তিযোদ্ধা কোটায় ৭ থেকে ১৩ , ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ৭ থেকে ১১, প্রতিবন্ধী ৪ এবং পোষ্য কোটার ৩ ও ৪ নং পজিশনধারীকে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে ।

অন্যদিকে একই সাথে এ ইউনিটের বিজ্ঞান বিভাগের ৩য় অপেক্ষামান তালিকা থেকে ভর্তি করানো হবে। অপেক্ষামান তালিকায় বিজ্ঞানের ১৭২-১৯০ এবং কোটায় মুক্তিযোদ্ধা ৯-১২ তালিকাধারীকে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে।

ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক নারায়ণ সাহা জানান, ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সার্টিফিকেট এবং ভর্তির জন্য ৬৮৫০ টাকা সাথে নিয়ে আসতে হবে।

কোটায় ভর্তি হতে ইচ্ছুক মেধা তালিকায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদেরকে ভর্তির যোগ্যতা প্রমাণের জন্য যথাযথ সনদপত্রের মূল কপি সঙ্গে আনতে হবে। প্রার্থীদের প্রতিটি সনদপত্র ও নম্বরপত্রর ২টি সত্যায়িত ফটোকপি অবশ্যই সঙ্গে আনতে হবে বলে জানান অধ্যাপক নারায়ণ সাহা।

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.sust.edu/admission এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com