1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শাবিতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে আন্দোলন অব্যাহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

শাবিতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে আন্দোলন অব্যাহত

  • Update Time : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০১৫
  • ৮০৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষকদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে কর্মবিরতি, কালোব্যাজ ধারণ, মৌন মিছিল ও সমাবেশ করেছে ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষক পরিষদের’ শিক্ষকরা।

আন্দোলনকরী শিক্ষকদের নতুন কর্মসূচি অনুযায়ী বুধবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অর্ধদিবস কর্মবিরতি পালন করেন শিক্ষকরা।

তবে ওই সময় উপাচার্যপন্থী সরকার সমর্থক শিক্ষকরা এবং বিএনপি-জামায়াতপন্থী শিক্ষকরা ক্লাস নিয়েছেন।

সকাল ১১টায় আন্দোলনকারী শিক্ষকরা মৌন মিছিল বের করেন। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপাচার্য ভবনের সামনে এসে শেষ হয়। এরপর সেখানেই সমাবেশ করেন শিক্ষকরা।

মো. ফারুক উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন অধ্যাপক মো. ইউনুছ, অধ্যাপক আব্দুল গণি, অধ্যাপক সৈয়দ সামসুল আলম, অধ্যাপক মস্তাবুর রহমান, অধ্যাপক আনোয়ারুল ইসলাম দিপু, সহকারী অধ্যাপক এমদাদুল হক, অধ্যাপক দীপেন দেবনাথ প্রমুখ।

সমাবেশে নতুন কর্মসূচি ঘোষণা করেন আন্দোলনকারী শিক্ষকরা। নতুন কর্মসূচি অনুয়ায়ী বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত উপাচার্য ভবনের সামনে অনশন পালন করবেন শিক্ষকরা।

উল্লেখ্য, গত রবিবার উপচার্য আমিনুল হক ভুইয়া তার কার্যালয়ে প্রবেশের সময় বাধা দেন আন্দোলনকারী শিক্ষকরা। এসময় উপাচার্যের পক্ষ নিয়ে শিক্ষকদের লাঞ্ছিত করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com