1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সংসদ নির্বাচন: এমপি হওয়ার স্বপ্ন ১৮ আইনজীবীর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

সংসদ নির্বাচন: এমপি হওয়ার স্বপ্ন ১৮ আইনজীবীর

  • Update Time : শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ৩১৪ Time View
কামরুল ইসলাম মাহি :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের উত্তাপ ছড়িয়ে পড়েছে জেলার সব কয়টি আসনে। নির্বাচনি তফসিল ঘোষণার পর নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময়ও ঘনিয়ে আসছে।
সুনামগঞ্জের ৪টি আসনে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন বিপুলসংখ্যক রাজনীতিক নেতা। এই মনোয়নপ্রত্যাশীদের মধ্যে যুদ্ধে আছেন ১৮ আইনজীবীও।
ক্ষমতাসীন আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল থেকে মনোনয়নপ্রত্যাশায় তারা দিন গুনছেন।
সুনামগঞ্জ-১: আসনে নৌকার হয়ে লড়তে চান সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রণজিত সরকার, জামালগঞ্জ উপজেলার অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, ব্যারিস্টার হামিদুল হক আফিন্দি, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি অ্যাডভোকেট আক্তারুজ্জামান সেলিম, ব্যারিস্টার কাউসার তালুকদার।
সুনামগঞ্জ-২: আসনে নৌকার কাণ্ডারি হতে চান সিলেট মহানগর আওয়ামী লীগের দফতর সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম, যুবলীগের কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার অনুকুল তালুকদার ডাল্টন। আর আসনটিতে ধানের শীষ নিয়ে লড়তে চান যুক্তরাজ্য বিএনপি নেতা অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল।
সুনামগঞ্জ-৩: আসনে ২০ দলীয় জোটের টিকেট চান সাবেক সংসদ সদস্য জমিয়ত নেতা মাওলানা শাহিনুর পাশা চৌধুরী অ্যাডভোকেট ও যুক্তরাজ্য বিএনপি নেতা ব্যারিস্টার আনোয়ার হোসেন, ২০ দলীয় জোট প্রার্থী অ্যাডভোকেট এমআর খালেদ তুষার, আসনটিতে নৌকার মাঝি হতে চান সুনামগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট ইসলাম আলী।
সুনামগঞ্জ-৪: আসনে অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ জাতীয় পার্টি থেকে এবং ব্যারিস্টার এম এনামুল কবির ইমন ও তার সহোদর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন চান। পাশাপাশি ধানের শীষের মনোনয়ন চান প্রবাসী বিএনপি নেতা ব্যারিস্টার ইয়াহইয়া।
সুনামগঞ্জ- ৫: আসনে নৌকার হয়ে লড়তে চান অ্যাডভোকেট মতিউর রহমান নানু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com