1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে বিএনপি নেতাকর্মীর গণপদত্যাগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

সুনামগঞ্জে বিএনপি নেতাকর্মীর গণপদত্যাগ

  • Update Time : সোমবার, ১২ নভেম্বর, ২০১৮
  • ৩০০ Time View

সাবেক হুইপ ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়ার বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা ও স্বজনপ্রীতির অভিযোগ এনে সুনামগঞ্জ সদর উপজেলা ও পৌর বিএনপি কমিটি থেকে শতাধিক নেতাকর্মী পদত্যাগ করেছেন।

সোমবার (১২ নভেম্বর) সকাল ১১টায় শহরের কাজীর পয়েন্ট এলাকার একটি কমিউনিটি সেন্টারের হল রুমে সাংবাদিক সম্মেলন করে তারা পদত্যাগের এ ঘোষনা দেন এবং জেলা বিএনপির দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের এর হাতে তারা পদত্যাগ পত্র তুলে দেন।

লিখিত বক্তব্য পাঠ করেন- বিএনপি নেতা অ্যাডভোকেট আমিরুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি বলেন- বিগত ২৫ অক্টোবর সুনামগঞ্জ সদর উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়। উপজেলা কমিটিতে আকবর আলী সভাপতি সেলিম উদ্দিনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। তারা দুজন দীর্ঘ ২৫ বছর ধরে দুটি পদে বহাল রয়েছেন। এতো দীর্ঘ সময় নেতৃত্বে থাকার পরও সাবেক হুইপ ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়ার অত্যন্ত ঘনিষ্ঠ ও আস্থাভাজন হিসেবে তারা কমিটিতে পদে বহাল থাকেন। কমিটি গঠনের ক্ষেত্রে তৃণমুলের কোন মতামত নেয়া হয়নি। তৃণমুলের গ্রহণযোগ্যতা না পাওয়ায় ১০ দিনে ব্যবধানে গত ৫ নভেম্বর তাদের স্বপদে বহাল রেখে আবারও কমিটি ঘোষণা করা হয়। কমিটি গঠনের ক্ষেত্রে দলীয় গঠনতন্ত্র ও গণতন্ত্র কোনো কিছুই অনুসরণ করা হয়নি বলে উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে পদত্যাগকারীদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা বিএনপিরসহ সভাপতি ও রঙ্গারচর ইউপি চেয়ারম্যা মোঃ আব্দুল হাই,সহ সভাপতি ও গৌরারং ইউপি চেয়ারম্যান মোঃ ফুল মিয়া,সহ সভাপতি ও লক্ষণ শ্রী ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল ওদুদ,পৌর বিএনপির সদস্য এড. আমিরুল ইসলাম,সদর থানা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম,পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়,সদর বিএনপির সদস্য আয়না মিয়া,আস্কর আলী,পৌর বিএনপির যুগ্ম সম্পাদক মমিনুল হক কালারচান,সদর থানার যুগ্ম সম্পাদক আজিজুল হক,পৌর বিএনপির যুগ্ম সম্পাদক রাকিবুল হাসান দিলু,সদর থানা বিএনপির সদস্য আবুল কাশেম মেম্বার ও সহ দপ্তর সম্পাদক জিয়া উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com