1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
স্কুল ছাত্রীকে পিটিয়ে ভিডিও ফেসবুকে প্রচার করেছে এক বখাটে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

স্কুল ছাত্রীকে পিটিয়ে ভিডিও ফেসবুকে প্রচার করেছে এক বখাটে

  • Update Time : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩১৯ Time View

হবিগঞ্জ প্রতিনিধি:;সমাজে প্রায়ই ন্যাক্কারজনক ও বর্বর ঘটনা ঘটছে। অনেক সময় এসব ঘটনার হেতু খুঁজে পাওয়া যায় না। আবার এ ধরনের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করা হচ্ছে। এই যেমন- সম্প্রতি এক স্কুলছাত্রীকে প্রকাশ্যে এক বখাটে ব্যাপক মারধর করে এবং সে ঘটনার ছবি ও ভিডিও আবার ফেসবুকে আপলোড করেছে! বৃহস্পতিবার ফেসবুকে রানা আহমেদ নামে একজন সেই ভিডিও আপলোড করেছেন। রানার ভাষ্যমতে, ঘটনাটি ঘটেছে সিলেটের হবিগঞ্জে। তবে হবিগঞ্জের ঠিক কোথায় এবং কোন স্কুলের ছাত্রীর সাথে এ ঘটনা ঘটেছে তা তিনি উল্লেখ করেননি।

ভিডিওতে দেখা যায়, স্কুলড্রেস পড়া কয়েকজন ছাত্রী রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সাদা স্কুলড্রেস পড়া কয়েকটি ছেলেও দাঁড়িয়ে আছে। রাস্তার অপরদিকে এ সময় দুটি ছেলে এসে দুই ছাত্রীর সামনে দাঁড়ায়। এরপর শার্ট-প্যান্ট পড়া একটি ছেলে একটি মেয়েকে উদ্দেশ্য করে কিছু বলতে থাকে। মেয়েটি ভয়ে একটু দূরে সরে যায়।

এরপর ওই ছেলেটি মেয়েটিকে ঘিরে ধরে এবং দুই হাত দিয়ে সমানে চড়-থাপ্পর মারতে থাকে আর বলতে থাকে, ‘তোর হাত দুটো কেটে ঝুলিয়ে রাখবো’!! তবে কেন ওই ছেলেটি ছাত্রীটিকে এভাবে মারলো, জানা যায়নি।

রানা আহমেদ নামে ফেসবুক আইডিতে পোস্ট করা ভিডিওতে তিনি মন্তব্য করেছেন, ‘আমি লজ্জানত হয়ে বাবা-মায়ের এবং হবিগঞ্জে সমাজের ভাই-বোন ও পুলিশ সুপারে কাছে বলব দয়া করে বিষয়টিতে একটু চোখ দিবেন।’

আপলোড করা এই ভিডিওটি প্রায় ১২ হাজার লোক এরই মধ্যে দেখেছেন।

এ প্রসঙ্গে হবিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম বলেন, এ ব্যাপারে পুলিশের জানা নেই। কেউ অভিযোগ করেছে এমনটাও কানে আসেনি। তবে ভিডিওর বিষয়টি খতিয়ে দেখা হবে। স্ক

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com