1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
১০০ পুলিশ ও ২০০ আওয়ামীলীগ নেতাকর্মীর লাশ দেখতে চান খালেদা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

১০০ পুলিশ ও ২০০ আওয়ামীলীগ নেতাকর্মীর লাশ দেখতে চান খালেদা

  • Update Time : মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮
  • ২৯৯ Time View

অনলাইন নিউজ ডেস্ক: কারাগারে থেকেও একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন বিএনপির কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তাকে মুক্ত করতে এবং সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে দেশের স্থিতিশীলতা হুমকির মুখে ফেলতে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দিয়েছেন। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২৫ আগস্ট নাজিমুদ্দিন রোডের সাবেক কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ নির্দেশনা দেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

বিএনপির একাধিক নির্ভরযোগ্য সূত্র বলছে, খালেদা জিয়া দলের মহাসচিবকে বলেছেন, তার অনুপস্থিতিতে অতীতেও অনেকবার বিএনপি ভেঙেছে। তাই এবার আরো মনোযোগী হওয়ার নির্দেশ দিয়ে দলের ভাঙন ঠেকাতে ফখরুলকে সতর্ক করেছেন। বিশেষ করে মওদুদ আর আব্বাস থেকে সাবধান করেছেন তিনি। এছাড়া জামায়াতের কর্মকাণ্ডে তিনি অতিমাত্রায় বিরক্ত প্রকাশ করেছেন খালেদা জিয়া।

সূত্র জানায়, কারাবন্দি চেয়ারপারসনের ‘বিশেষ নির্দেশনা’ পাওয়ার পর তা বাস্তবায়নের লক্ষ্যে ২৬ আগস্ট দিনভর মির্জা ফখরুল ইসলাম আলমগীর ব্যস্ত সময় অতিবাহিত করেন। দফায় দফায় বৈঠক করেন দল, জোট ও বৃহত্তর জোটের শীর্ষ নেতাদের সঙ্গে। অনেকের সঙ্গে টেলিফোনে কথা বলে দলের চেয়ারপারসনের বার্তা পৌঁছে দেন। আবার গুরুত্বপূর্ণ কোনো কোনো নেতার সঙ্গে সরাসরি সাক্ষাৎ করে নির্দেশনা জানিয়ে কার্যকর সিদ্ধান্ত গ্রহণের অনুরোধ করেন। বিকেলে গুলশান কার্যালয়ে স্থায়ী কমিটি ও সিনিয়র নেতাদের সঙ্গেও বৈঠক করেন তিনি।

এক নেতার সাথে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কথার কল রেকর্ড মারফত জানা যায়, বেগম জিয়া বাসে অগ্নিসংযোগ আর মানুষ হত্যার মাধ্যমে যেকোন মূল্যে সমগ্র দেশ অচল দেখতে চান। কমপক্ষে সারা দেশে ১০০ পুলিশ হত্যার পাশাপাশি আওয়ামী লীগের সিনিয়র-জুনিয়রসহ ২০০ নেতার লাশ দেখতে চান খালেদা জিয়া। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে চলমান আন্দোলনের চূড়ান্ত পর্বে বাধা আসলেই এই পদক্ষেপগুলো নিতে তিনি মির্জা ফখরুলের মাধ্যমে দলীয় নেতাকর্মীদের কাছে অনুরোধ করেছেন বলেও জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com