1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে যুবলীগ নেতা লেচুর খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করোনায় আরো ২৪১ জনের মৃত্যু, শনাক্ত ছাড়ালো ১৩ লাখ টিকা না নিয়ে বের হলে শাস্তি: বক্তব্য প্রত্যাহার করলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আফগান প্রতিরক্ষামন্ত্রীর বাড়িতে হামলার দায় স্বীকার করল তালেবান সিলেটে করোনায় একদিনে ২০ জনের মৃত্যু বিয়ের অনুষ্ঠানে যাবার পথে বজ্রপাতে নিহত ১৭ জগন্নাথপুরে যৌতুক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার জনগণকে টিকা নিতে উদ্বুদ্ধ করতে সারাদেশে ক্যাম্পেইন চালাবে আ.লীগ ‘টিকা ছাড়া বের হলে ব্যবস্থা’ স্বাস্থ্যের বক্তব্য নয় ঋণগ্রস্ত শিক্ষকের জেল, বিপদে এগিয়ে এল সাবেক ছাত্ররা

প্রবাসীদের জন্য অভ্যন্তরীণ রুটে বিশেষ ফ্লাইট

  • Update Time : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৯৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
প্রবাসী যাত্রীদের চলাচলের জন্য রাজধানী ঢাকাসহ দেশের সবগুলো অভ্যন্তরীণ রুটে বিশেষ ফ্লাইট পরিচালনার অনুমোদন দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।
বৃহস্পতিবার (১ জুলাই) বেবিচক থেকে এ সংক্রান্ত একটি আদেশ জারি করা হয়। বিকেল পাঁচটায় বেবিচকের পাঠানো এ আদেশে বলা হয়েছে, শুধুমাত্র প্রবাসী যাত্রীরা এই বিশেষ ফ্লাইটে ঢাকা থেকে দেশের বিভিন্ন বিমানবন্দরে চলাচল করতে পারবেন।

জানা গেছে, এর আগে বুধবার সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা থেকে দেশব্যাপী লকডাউনের জন্য একটি প্রজ্ঞাপন জারি করা হয়। ১ জুলাই সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত মানুষের সার্বিক কার্যাবলি ও চলাচলে বিধিনিষেধ আরোপে এ প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এতে বলা হয়েছে এ সময়ে সড়ক, রেল ও নৌপথে গণপরিবহন (অভ্যন্তরীণ বিমানসহ) ও সব ধরনের যন্ত্রচালিত যানবাহন চলাচল বন্ধ থাকবে। এ ঘটনায় চলাচলে বিপাকে পড়ে প্রবাসী যাত্রীরা। ছুটি নিয়ে বিদেশ থেকে দেশে এবং ছুটি শেষে বিদেশে কর্মস্থলে ফিরতে তারা এ বিপাকে পড়েন।
এ ব্যপারে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান বলেন, করোনা মহামারি বিস্তার রোধে দেশব্যাপী লকডাউন চলছে। এ সরকারের দেওয়া এ লকডাউনে অভ্যন্তরীণ রুটে বন্ধ রয়েছে বিমান চলাচল। তবে এতে চলাচলে বিপাকে পড়ে প্রবাসী যাত্রীরা। বিশেষ করে লকডাউনের মধ্যে বিদেশ থেকে ঢাকায় পৌঁছে গন্তব্যে ফিরতে তারা এ বিপাকে পড়েন।
এ কারণে বৃহস্পতিবার থেকে অভ্যন্তরীণ রুটে বিশেষ ফ্লাইট পরিচালনার জন্য অনুমোদন দেওয়া হয়েছে। এতে অভ্যন্তরীণ রুটে বিশেষ ফ্লাইট পরিচালনার জন্য জাতীয় পতাকাবাহী বাংলাদেশ বিমান, বেসরকারি ইউএস বাংলা ও নভোএয়ারকে অনুমোদন দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: