1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কেন্দ্রীয় ছাত্রদলের কাউন্সিল,সুনামগঞ্জে ৫ ভোটার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

কেন্দ্রীয় ছাত্রদলের কাউন্সিল,সুনামগঞ্জে ৫ ভোটার

  • Update Time : সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
  • ৫৫১ Time View

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির কাউন্সিলের জন্য সারাদেশে ভোটার তালিকা করা হয়েছে। সেই তালিকায় সিলেট বিভাগ থেকে ৩৫ জন ভোটার নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে সুনামগঞ্জ জেলা থেকে রয়েছেন ৫জন ভোটার।
আর এই নির্ধারিত ভোটার তালিকায় সিলেট বিভাগের চার জেলা ও দুই বিশ্ববিদ্যালয়ের সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহ সভাপতি, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ভোটার তালিকায় স্থান পেয়েছেন।
তাঁরা হলেন, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল কাদির সোহাগ, সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক শাহ মো. ইউসুফ হক ফরহাদ ও সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব।
সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির সাকি।
সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, সিনিয়র সহ সভাপতি তোফায়েল আহমদ, যুগ্ম সম্পাদক হোসাইন আহমদ ও সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম।
মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি মো. রুবেল মিয়া, সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহাগ, সিনিয়র সহ সভাপতি মাজহারুল ইসলাম মহসিন, যুগ্ম সম্পাদক মাজেদুল আলম চৌধুরী সাহান ও সাংগঠনিক সম্পাদক ইমামুল হক রিপন।
হবিগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সিনিয়র সহ সভাপতি জিল্লুর রহমান জিল্লুর, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজান ও সাংগঠনিক সম্পাদক রাজীব আহমেদ রিংগন।
অন্যদিকে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি এম এ রকিব, সাধারণ সম্পাদক আসাদ খান সাদি, সিনিয়র সহ সভাপতি শাহাদাত হোসেন টিপু, যুগ্ম সম্পাদক সুয়েব খান ও সাংগঠনিক সম্পাদক হাবিব মেহেদী।
আর সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি শরীফুল ইসলাম জুনায়েদ, সাধারণ সম্পাদক সানাউল হোসেন সনি, সিনিয়র সহ সভাপতি আশরাফুল ইসলাম, যুগ্ম সম্পাদক রোকন উদ্দীন ও সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল আহম্মেদ কাউন্সিলর হিসেবে ভোট প্রদানের সুযোগ পেয়েছেন।
প্রসঙ্গত, আগামী ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিল। ইতোমধ্যে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ তাদের তালিকাও প্রকাশ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com