1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কেশবপুর সৌরভ যুবসংঘ যুক্তরাজ্য শাখার নতুন কমিটি গঠন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

কেশবপুর সৌরভ যুবসংঘ যুক্তরাজ্য শাখার নতুন কমিটি গঠন

  • Update Time : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০১৬
  • ৩৫৪ Time View

কেশবপুর সৌরভ যুব সংঘ যুক্তরাজ্য শাখার নতুন কমিটি গঠন উপলক্ষে এক মতবিনিময় সভা গত ১৮ জুলাই সোমবার পুর্বলন্ডনের ওসন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
যুক্তরাজ্য প্রবাসি কেশবপুর গ্রামের প্রবীন মুরববী হাজী মো: আব্দুল মানিকের সভাপতিত্বে এবং মো: লায়েক আলী বাহাদুর এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় দীর্ঘ আলোচনায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত উপনিত হয় যে, গ্রামের প্রবীণ মুরব্বীদের উপস্থিতিতে নতুন কমিটির ঘোষনা দেয়ার সিদ্ধান্ত হয়।
ভবিষ্যতে সংগঠনকে আরো শক্তিশালী করার জন্য নতুন সদস্যদের কাছ থেকে সদস্য ফি নিয়ে সংগঠনে অর্ন্তভুক্ত করা হয়। পরিশেষে গ্রামবাসীর পক্ষ থেকে সর্বসম্মতিক্রমে নতুন কমিটি ঘোষণা দেয়া হয়।
উক্ত নতুন কমিটির সভায় সভাপতি হিসেবে মনোনিত হন শেখ এম. এ. মজিদ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ তারেক মোর্শেদ (তাহের), সাংগঠনিক সম্পাদক লায়েক আলী বাহাদুর, সিনিয়র সহ সভাপতি আব্দুর রব, সহ সভাপতি আব্দুল মমিন সাহেদ, সহ সভাপতি আজাদ মিয়া, সহ সভাপতি আব্দুল শাহিন, সহ সাধারন সম্পাদক মো: খালেদ মিয়া ও সহ সাধারন সম্পাদক সুফি মিয়া, সহ কোষাধ্যক্ষ আবু সুফিয়ান, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক মো: আজিজুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: আবুল খয়ের, শিক্ষাবিষয়ক সম্পাদক মো: আবু লেইছ, সাংস্কৃতিক সম্পাদক মো: গোলাম রববানী, ক্রীড়া সম্পাদক মো: রুবেল আহমেদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাব্বির আহমেদ এবং দপ্তর সম্পাদক মো: আব্দুল মুমিন। সদস্যরা হলেন- মো: মুহিবুল হাসান লেচু, মো: আ: ওয়াদুদ, সেলিম আহমদ, জাহেদ মিয়া, রাশেদ মিয়া, আ: শহীদ, রাজু আহমেদ, কছির মিয়া, আ: শহীদ মনির, আবু মিয়া, নাহিদুল ইসলাম, শাহ আলম ও আছকির আলী প্রমুখ।
উক্ত সভায় ৯ সদস্য বিশিষ্ট উপদেষ্ঠা পরিষদ নির্বাচিত করা হয়। উপদেষ্টারা হলেন- হাজী মো: আব্দুল মানিক, মো: আব্দুল সহিদ (ছরি), হাজী মো: আব্দুল মতিন, মো: ছালিক মিয়া, মো: আসকির মিয়া, হাজী মো: আব্দুর রউফ, প্রবীন মুরববী আব্দুন নুর, মো: ফজলু মিয়া ও মো: হারুনুর রশীদ প্রমূখ।
সর্বশেষে নবনির্বাচিত সভাপতি তার বক্তব্যে বলেন, গ্রামের গরীব এতিম বিধবা মানুষের পাশে সর্বদা সংগঠনকে বিভিন্ন সাহায্য সহযোগীতায় নিয়োজিত রাখবেন। সভায় ৪১ জন নতুন সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করা হয়।
এদিকে নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ শাখার জগন্নাথপুর পৌর এলাকার কেশবপুর গ্রামের সৌরভ যুব সংঘের সভাপতি সালাহ উদ্দিন আহমেদ মিটু ও সিনিয়র সহ- সভাপতি শফিক মিয়া, সহ-সভাপতি হাজী আছকির আলী, সহ-সভাপতি আবুল হাসনাত আমির, প্রচার সম্পাদক আলমগীর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক টিটু আহমেদ।
প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com