1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নিউইয়র্কে নিজ অ্যাপার্টমেন্টে গুলিবিদ্ধ সিলেটের মহিবুল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

নিউইয়র্কে নিজ অ্যাপার্টমেন্টে গুলিবিদ্ধ সিলেটের মহিবুল

  • Update Time : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭
  • ৩৮১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মহিবুল ইসলাম (৫২) নামের এক প্রবাসীকে বাসায় ঢুকে গুলি করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সেখানকার বাংলাদেশি–অধ্যুষিত এলাকা এস্টোরিয়ার ২৪ স্ট্রিটে নিজ অ্যাপার্টমেন্টে গুলিবিদ্ধ হন তিনি।

তাকে স্থানীয় মাউন্ট সিনাই হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ মহিবুলের বাড়ি মৌলভীবাজারের রাজনগরে। তিনি সস্ত্রীক দুই ছেলে ও দুই মেয়ে নিয়ে নিউইয়র্কে বসবাস করছেন।

মহিবুল জানান, ইউপিএসের লোক বলে পরিচয় দিয়ে এক কৃষ্ণাঙ্গ ব্যক্তি তার অ্যাপার্টমেন্টে প্রবেশ করে। ঢুকেই আচমকা তার মাথায় পিস্তল তাক করে ওই দুর্বৃত্ত। এসময় তিনি পিস্তলটি ফেলে দেয়ার চেষ্টা করলে গুলিটি লক্ষ্যভেদ করে তার পায়ে লাগে। এছাড়া আরও এক অজ্ঞাত ব্যক্তিকে দরজার বাইরে অপেক্ষা করতে দেখা যায় বলে জানিয়েছেন সন্ত্রাসী হামলার শিকার মহিবুল।

ঘটনার পরপরই পালিয়ে যায় দুর্বৃত্তরা। এরপর পুলিশ অ্যাম্বুলেন্স করে তাকে দ্রুত হাসপাতালে নেয়। তবে তিনি এখন শঙ্কামুক্ত বলে জানা গেছে। ওদিকে দুর্বৃত্তকে ধরিয়ে দেয়ার জন্য ২ হাজার ৫০০ ডলার পুরস্কার ঘোষণা করেছে নিউইয়র্ক সিটি পুলিশ। এ সংক্রান্ত এক প্রচারপত্রও প্রকাশ করা হয়। তাতে সিসিটিভি ফুটেজ থেকে সংগৃহীত দুর্বৃত্তের চারটি ছবি প্রকাশ করা হয়েছে।

এটাকে সম্প্রতি নিউইয়র্কে আকায়েদ উল্লাহ নামের এক বাংলাদেশির সন্ত্রাসী কার্যক্রমের প্রতিক্রিয়া হিসেবে ধারণা করছেন কেউ কেউ। এ ঘটনায় বাংলাদেশি কমিউনিটিতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com