1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ব্রাডফোর্ড সাহিত্য আড্ডা'র অভিষেক এবং লেখক সম্মাননা পদক প্রদান অনুষ্টান সম্পন্ন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

ব্রাডফোর্ড সাহিত্য আড্ডা’র অভিষেক এবং লেখক সম্মাননা পদক প্রদান অনুষ্টান সম্পন্ন

  • Update Time : শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭
  • ৪৬০ Time View

আমিনুল হক ওয়েছ:- ব্রাডফোর্ড সাহিত্য আড্ডা’র উদ্যোগে ব্রাডফোর্ডের স্থানীয় হাবীবস এ,ই,টি লিঃ এর হলরোমে আয়োজিত হয় অভিষেক এবং লেখক সম্মাননা পদক প্রদান অনুষ্টান ২০১৭ ।
ছৈফুর রহমানের পরিচালনায় অনুষ্টানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন সাঈদ জামিল ।মূল নিবন্ধ উপস্থাপন করেন জাহান আলম । ২০ শে মার্চ , রোজ সোমবার , ২০১৭ । আমাদের সাহিত্য আড্ডার অভিষেক ও হাসনাত মু. আনোয়ার ভাই’কে লেখক সম্মাননা প্রদান অনুষ্টান অনুষ্টিত হয় ।কবিতা আবৃত্তি করেন আজিজ আব্দুর রব এবং কবি আরোজ আলী ।সাহিত্য চর্চার এমন সুন্দর একটি ফ্লাটফর্ম তৈরী করে দেয়ার জন্যে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন চ্যানেল আই এর ব্রাডফোর্ড প্রতিনিধি শেখ মোহাম্মদ লায়েক মিয়া । উপস্থিত হন ব্রাডফোর্ডের বিভিন্ন কমিউনিটি ব্যক্তিত্ব ,সাহিত্যপ্রেমী ,অনেক শ্রদ্ধাভাজন মুরব্বিগণও । যাঁদের উপস্থিতিতে সরব ছিল পুরো হলরুম । বক্তব্য রাখেন এনামুল হক ,হাজি সুনু মিয়া ,আনসার হাবিব প্রমুখ ।
বক্তারা ব্রাডফোর্ড সাহিত্য আড্ডা’র এমন ব্যতিক্রমধর্মী সভা এবং লেখক সম্মাননা প্রদানকে সাধুববাদ জানিয়ে এর চর্চা ও ধারাবাহিকতা বজায় রাখার আশাবাদ ব্যক্ত করেন ।প্রয়োজনে সকল প্রকার সাহায্য সহযোগিতা প্রদানেরও আশ্বাস দেন ।সিলেটের বিশিষ্ট কবি একলিমুর রাজা ও মরমী সাহিত্য সম্পর্কে বিশেষ আলোচনা করেন বিশিষ্ট গীতিকার মোহাম্মদ ইলিয়াস আলী । ব্রাডফোর্ডে বাঙালিদের ইতিহাস ও ঐতিহ্য নিয়ে বিশেষ বক্তৃতা রাখেন সংবর্ধিত লেখক হাসনাত মু. আনোয়ার । এছাড়াও অনুষ্টানে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী বাকি বিল্লাহ গিলমান , কমিউনিটি একটিভিস্ট হুমায়ুন ইসলাম ,শাহিদুল ইসলাম ,সুমন মিয়া ,আব্দুল হাসনাত লাভলু ,আব্দুল আহাদ প্রমুখ ।অনুষ্টানে বিশিষ্ট লেখক হাসনাত মু.আনোয়ার’কে ফোঁক গান ও পুঁথি সাহিত্যে বিশেষ অবদানের জন্যে ব্রাডফোর্ড সাহিত্য আড্ডা’র পক্ষ থেকে পদক হাতে তুলে দেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশ্বনাথ ডিগ্রি কলেজের সাবেক প্রভাষক জনাব আনসার হাবিব ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com