1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ব্রিটেন ছাড়ছেন ইউরোপিয়ানরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ব্রিটেন ছাড়ছেন ইউরোপিয়ানরা

  • Update Time : শনিবার, ২৫ জুন, ২০১৬
  • ২৭০ Time View

আমিনুল হক ওয়েছ:: ব্রিটেন ছাড়ছেন ইউরোপিয়ানরা অভিমান,অপমান কিংবা আত্মসম্মানবোধ থেকেই হোক। ব্রিটেন ছাড়া শুরু করেছেন অনেক ইউরোপীয় নাগরিক। শুক্রবার নির্বাচনের ফলাফল যখন ইউরোপীয় ইউনিয়ন ত্যাগের পক্ষে নির্ধারিত হয়ে যাবে প্রায় নিশ্চিত, তখন থেকেই ব্রিটেন ছাড়া শুরু করেছেন তারা।
সেন্ট্রাল লন্ডনে কাজ করা একজন জানান, ভোর রাতে হোটেলে অবস্থানকারী অনেক ইউরোপিয়ান ম্যানাজারকে ডেকে হোটেল ত্যাগ করেন। এ সময় অনেককে কাঁদতেও দেখা গেছে বলে জানিয়েছেন তিনি।
ইস্ট লন্ডনের কমার্শিয়াল রোডের এক বাঙালি বাসার মালিক জানিয়েছেন, তার বাসায় ভাড়াটিয়া ৪ ইউরোপিয়ান কিছু না জানিয়ে দুই মাসের ভাড়া বকেয়া রেখেই বাসা ছেড়ে চলে গেছে।
এদিকে ব্রেক্সিটে বিশ্ব বাজারে বড় ধরনের ঝাঁকুনির প্রেক্ষাপটে শুক্রবার সংকটকালীন জরুরি আলোচনায় বসেন ইউরোপীয় কমিশনের প্রধান জাঙ্কার, ইউরোপীয় পার্লামেন্ট প্রেসিডেন্ট মার্টিন শুলজ, ইউরোপীয় কাউন্সিলের প্রেসিডেন্ট ডোনাল্ড টাস্ক এবং ডাচ প্রধানমন্ত্রী মার্ক রুটে। পরে তাদের পক্ষ থেকে এক বিবৃতিতে ব্রেক্সিটের জন্য দুঃখপ্রকাশ করার পাশাপাশি ব্রিটিশদের সিদ্ধান্তের প্রতি সম্মান জানানো হয়।
আর এ বিবৃতিতেই যুক্তরাজ্যকে যত দ্রুত সম্ভব জনগণের সিদ্ধান্ত কার্যকরের আহ্বান জানানো হয়। বিবৃতিতে বলা হয়, ইইউ ত্যাগের প্রক্রিয়া যত বেদনাদায়কই হোক না কেন, যুক্তরাজ্যের যত দ্রুত সম্ভব জনগণের সিদ্ধান্ত কার্যকর করা উচিত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com