1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যুক্তরাজ্যের অর্থনৈতিক ও রাজনৈতিক ভবিষ্যৎ চ্যালেঞ্জের মুখে- টিউলিপ সিদ্দিক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

যুক্তরাজ্যের অর্থনৈতিক ও রাজনৈতিক ভবিষ্যৎ চ্যালেঞ্জের মুখে- টিউলিপ সিদ্দিক

  • Update Time : শনিবার, ২৫ জুন, ২০১৬
  • ৩২৪ Time View

আমিনুল হক ওয়েছ:: ব্রিটিশ পার্লামেন্টের বাংলাদেশি বংশোদ্ভূত লেবার পার্টির এমপি টিউলিপ সিদ্দিক বলেছেন, গণভোটের ফলাফল যুক্তরাজ্যের অর্থনৈতিক ও রাজনৈতিক ভবিষ্যৎকে বিরাট চ্যালেঞ্জের মুখে দাঁড় করিয়ে দিয়েছে। ইউরোপীয় ইউনিয়ন থেকে বেরিয়ে যাওয়ার পক্ষ জয়ী হওয়ার পর শুক্রবার তিনি এক বিবৃতিতে এ কথা বলেন।

এই প্রেক্ষাপটে নিকট ভবিষ্যতে ব্রিটিশ সমাজের বাঁক বদলে সবচে’ ঝুঁকির মুখে থাকা মানুষদের জন্য সবাইকে সঙ্গে নিয়ে কাজ করে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন টিউলিপ। ইইউতে থাকার পক্ষের প্রচারণায় ছিলেন টিউলিপ সিদ্দিক। এছাড়া লেবার পার্টির বাংলাদেশি বংশোদ্ভূত এমপি রুশনারা আলী এবং রুপা হকও ইইউতে থাকার পক্ষে প্রচারণায় ছিলেন।

বৃহস্পতিবার অনুষ্ঠিত গণভোটে ইইউ ছাড়ার পক্ষে ভোট পড়ে ৫২ শতাংশ, আর থাকার পক্ষে ভোট পড়ে ৪৮ শতাংশ। টিউলিপ বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ার এই ফলাফলকে আমি শ্রদ্ধা করি এবং একই সঙ্গে ক্যামডেন ও ব্রেন্টের যেসব প্রচারকর্মী ‘রিমেইন’র (ইইউতে থাকা) পক্ষে নিরন্তর লড়াই চালিয়েছেন, সবাইকে সাক্ষী রেখে তাদেরকে আমি ধন্যবাদ জানাই।

তিনি বলেন, গণভোটের পরিণতি ও অনাগত দিনে আমাদের সামষ্টিক ভবিষ্যত নিয়ে এখন বৃহত্তর পরিসরে আলোচনা শুরু করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com