1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লন্ডনে জাপার প্রার্থীদের সমর্থনে কর্মীসভা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম:

লন্ডনে জাপার প্রার্থীদের সমর্থনে কর্মীসভা

  • Update Time : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০১৭
  • ৩০২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশে প্রাদেশিক সরকার ব্যবস্থা চালু করবে, জাতীয় পার্টি উন্নয়নে বিশ্বাসী তাই দেশের মানুষ জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় দেখতে চায়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যুক্তরাজ্য জাতীয় পার্টি
আয়োজিত কর্মী সভায় বক্তারা এসব কথা বলেন। বক্তারা বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে যুক্তরাজ্য থেকে বেশ কয়েকজন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছেন, অনেকেরই নমিনেশন কনফার্ম। তাই প্রবাসী প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সাংগঠনিক সফরের মাধ্যমে যুক্তরাজ্যের প্রতিটি শহরে জাতীয় পার্টির শাখাগুলোকে আরো গতিশীল করার আহবান জানান বক্তারা। সেই সাথে এখন থেকে দেশে আত্মীয় স্বজন এবং নিজ নিজ এলাকায় নেতা কর্মীদের জনসংযোগ করার আহবান জানানো হয় কর্মী সভায়। গতকাল রোববার ১০ সেপ্টেম্বর বিকেলে ইষ্টলন্ডনের মাইক্রো বিজনেন্স সেন্টারে যুক্তরাজ্য জাতীয় পার্টির কনভেনার কাউন্সিলার সামসুল সেলিমের সভাপতিত্বে ও সদস্য সচিব কেন্দ্রীয় সদস্য শাহেদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও আগামী সংসদ নির্বাচনে সিলেট -২ বালাগঞ্জ-বিশ্বনাথ ও ওসমানী নগর আসনের জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী মকসুদ ইবনে আজিজ লামা, জাতীয় পার্টির ইউরোপীয়ান কো-অর্ডিনেটর যুক্তরাজ্য জাতীয় পাটির সাবেক সভাপতি মুজিবুর রহমান মুজিব, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও যুক্তরাজ্য জাতীয় পার্টির সিনিয়র জয়েন্ট কনভেনার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ গোলাপগঞ্জ-বিয়ানীবাজার আসনের জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী এডভোকেট মোহাম্মদ এবাদ হোসেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও ছাতক দোয়ারাবাজার আসনের জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী জাহাঙ্গির আলম, সুনামগঞ্জ-৩ জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ আসনের জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী শাহ সাহিদুর রহমান।
কর্মী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউকে জাতীয় পার্টির জয়েন্ট কনভেনার নিজাম উদ্দিন, লন্ডন শাখার কনভেনার আজমল আলী, আমজাদ মোহাম্মদ হোসাইন, মোহাম্মদ মজির উদ্দিন, কবীর আলী, আহমেদ হোসাইন, শাহাব উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com