1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে নর্থ ইংল্যান্ডের১১শাখা আওয়ামীলীগের প্রতিবাদসভা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে নর্থ ইংল্যান্ডের১১শাখা আওয়ামীলীগের প্রতিবাদসভা

  • Update Time : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১৪১ Time View
  • আমিনুল হক ওয়েছ লন্ডন থেকে-  আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে ব্রেডফোর্ডের শাপলা কমিউনিচি হলে নর্থ ইংল্যান্ডের ১১ টি আওয়ামী লীগ শাখার  উদ্যোগে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সোমবার অনুষ্ঠিত প্রতিবাদ সভায়  উপস্থিত ছিলেন ব্রেডফোর্ড, গ্রেটার ম্যানচেসটার, লিভারপুল, সানডারল্যানড, উইরাল, স্টোক অন ট্রেনট, হাল এন্ড হামবার, ওল্ডহাম, হাইড, কিথলী ও হাডারসফিলডের সভাপতি, সাধারন সম্পাদক ও সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

সভায়  প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি কে হত্যার যে হুমকি বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ দিয়েছে তার তীব্র নিনদা করা হয়। এটা বাংলাদেশ বিরোধী চক্রান্তের একটি বহিপ্রকাশ। এই চক্রান্তকে কঠোর হাতে দমন করা, জনাব চাঁদকে গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের জন্য আইন শৃংখলা বাহিনীর কাছে দৃঢ দাবী জানানো হয়।
আরও এই সভায় প্রবাসী আওয়ামী লীগ নেতা আনোয়ারুজজামান চৌধুরীকে সিলেট করপোরেশনের মেয়র পদে মনেনয়ন দেয়ায় আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়। তারপর সকল ইউনিটকে একতাবদ্ধ হয়ে আনোয়ারুজজামান চৌধুরীর ঐতিহাসিক বিজয়ের জন্য কাজ চালিয়ে যাওয়ার আহ্বান করা হয়।
সভায় সভাপতিত্ব করেন ব্রেডফোর্ড আওয়ামী লীগের সভাপতি শওকত আহমেদ MBE. সভায় বকতব্য রাখেনঃ সর্বজনাব সৈয়দ মনজুরুল হক তালহা (সভাপতি, সানডারলযানড), সুরাবুর রহমান (সভাপতি ম্যানচেসটার), মোহাম্মদ শাহজাহান (ভারপরাপত সভাপতি, ওল্ডহাম), আজাদ মিয়া (সভাপতি হাইড) আবু ইউসুফ চৌধুরী (সাধারন সম্পাদক স্টোক অন ট্রেনট), সালেক মিয়া (সহ সভাপতি হাল এন্ড হামবার), মো মুজাহিদুর রহমান (সভাপতি লিভারপুল), মো আমিরুল ইসলাম মধু (সভাপতি উইরাল), আশক আলী (আহবায়ক কিথলী), ওয়াদুদুর রহমান মাখন (আহবায়ক হাডারসফিলড), মীর গোলাম মোস্তফা (সাধারন সম্পাদক ম্যানচেসটার), নজরুল ইসলাম (সাধারন সম্পাদক ব্রেডফোর্ড), শিপার মিয়া (সাধারন সম্পাদক লিভারপুল), সৈয়দ জিয়া উল ইসলাম (সানডারল্যানড), গিয়াস উদ্দিন দুলাল (স্টোক অন ট্রেনট), সৈয়দ মাহমুদুর রহমান, রুহুল আমীন রুহেল, রুহুল আমীন চৌধুরী মামুন, আমিনুল হক ওয়েছ (ম্যানচেসটার), হারিস আলী, সৈয়দ চান্দ আলী, হুশিয়ার আলী, আবদুল হাননান চৌধুরী, আনোয়ার হোসেন, জামাল মিয়া (ব্রেডফোর্ড) প্রমুখ।

 

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com