1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট শিল্পকলা একাডেমীর অব্যাহতি নেয়া চার শিক্ষককে ফিরিয়ে অানার দাবিতে মানববন্ধন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

সিলেট শিল্পকলা একাডেমীর অব্যাহতি নেয়া চার শিক্ষককে ফিরিয়ে অানার দাবিতে মানববন্ধন

  • Update Time : শুক্রবার, ২৪ জুন, ২০১৬
  • ৫৪৩ Time View

সিলেট সংবাদদাতা:: সিলেট শিল্পকলা একাডেমির অচলাবস্থা নিরসন ও অব্যাহতি নেওয়া প্রশিক্ষকদের পুনর্বহালের দাবিতে মানববন্ধন করেছে প্রতিষ্ঠানটির সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা। শুক্রবার বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা অভিযোগ করেন, সিলেট জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাসগুপ্ত দ্বারা বিভিন্নভাবে হয়রানি ও অপমানিত হয়ে সিলেট জেলা শিল্পকলা একাডেমীর সংগীত বিভাগের হিমাংশু বিশ্বাস, চিত্রকলা বিভাগের অরবিন্দ দাস গুপ্ত, সংগীত বিভাগের অনিমেষ বিজয় চৌধুরী, নৃত্য বিভাগের বিপুল শর্মা, চারুকলা বিভাগের ইসমাইল গনি হিমন অব্যাহতি নেন।

শিক্ষার্থীরা অব্যাহতি নেওয়া শিক্ষকদের পূনর্বহালের দাবি জানান। মানববন্ধনে সংহতি জানিয়ে বিভিন্ন পেশার মানুষও অংশ নেন।

রুকলা বিভাগের বর্তমান ছাত্র কল্লোল চক্রবর্তী বলেন, সিলেট জেলা শিল্পকলা একাডেমীতে ভর্তি ফি ১৮০০ টাকা নেয়া হয় কিন্তু দেশের আর কোনো শিল্পকলা একাডেমীতে এতো টাকা নেয়া হয় না।

ছাত্র আমিনুল ইসলাম বলেন, আইডি কার্ডের জন্য সব বিভাগের ছাত্রছাত্রীদের কাছ থেকে ১০০টাকা হারে ৫০০ জন ছাত্রের কাছ থেকে মোট ৫০ হাজার টাকা উত্তোলন করা হয়। যা একবছর ছয়মাস হওয়ার পরও কেউ আই ডি কার্ড পায়নি।

জেলা শিল্পকলা একাডেমীর সকল অচলাবস্থার নিরসনের দাবিতে এই মানববন্ধনে উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র শামসুল বাসিত শেরো, স্থপতি রাজন দাশ, সাংবাদিক বাপ্পা ঘোষ চৌধুরী, চিত্রশিল্পী তারেক আমিন, সত্যজিৎ চক্রবর্তী, স্থপতি অপু কান্ত ঋষি, মো: আলি হোসেন, রুবেল আহমদ কুয়াশা, মোস্তাফিজুর রহমান সুমন, আমিনুল ইসলাম, মঞ্জুরুল ইসলাম, প্রীতি দেব, অনন্যা দাস গুপ্তা, জয়ন্ত দাশ, দ্বীপ দাস, রাছনা, মুন্নি, নার্গিস, তনিমা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com