1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সৌদি আরবে বিদ্যুতস্পৃষ্ট হয়ে বাংলাদেশে যুবকের মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

সৌদি আরবে বিদ্যুতস্পৃষ্ট হয়ে বাংলাদেশে যুবকের মৃত্যু

  • Update Time : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৭
  • ৩৩৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সৌদি আরবে কাজ করতে গিয়ে বিদ্যুতের আগুনে পুড়ে গুরুতর আহত নজরুল ইসলাম (৩০) সাতদিন পর মারা গেছেন। ১০ই সেপ্টেম্বর সৌদি আরবের একটি দোকানে কাজ করতে গেলে বিদ্যুতপৃষ্ট হয়ে তার শরীরের ৯০ শতাংশ পুড়ে যায়। সাতদিন চিকিৎসাধীন থাকার পর রোববার রাতে তিনি মারা যান। সে টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের চকচকিয়া হাসনগঞ্জ গ্রামের আবদুল মালেক মিয়ার ছেলে। রোববার রাতে নজরুলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তার পরিবারে শোকের ছায়া নেমে আসে।
নিহত নজরুলের পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ৬ বছর আগে সংসারের অভাব দূর করতে সৌদি আরবে পাড়ি জমায় নজরুল। গত দেড় বছর আগে ছুটিতে এসে বিয়ে করে পুনরায় সৌদি চলে যান। নজরুল সৌদি আরবের জেদ্দায় ‘আল সমিজ সুভার’ নামের একটি দোকানে কাজ করত। গত ১০ই সেপ্টেম্বর ওই দোকানে বিদ্যুতের লাইন থেকে আগুন লেগে নজরুলের শরীরের ৯০ শতাংশ পুড়ে যায়। পরে রোববার রাতে তার মৃত্যুর খবর এলে বাড়িতে কান্নাকাটির রোল লেগে যায়। নজরুলের মা ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ অবস্থায় পড়ে আছেন।
নজরুলের স্ত্রী হ্যাপি আক্তার জানান, তার (নজরুলের) স্বপ্ন ছিল প্রবাস থেকে ফিরে ছোট একটা ব্যবসা শুরু করবেন। কিন্তু সেই স্বপ্ন আগুনে পুড়ে ছাই হয়ে গেল। নজরুলের বাবা আবদুল মালেক মিয়া বলেন, ‘সর্বনাশা আগুন আমার সাজানো সংসার পুড়ে ছাই করে দিল।
এ বিষয়ে সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী সরকার রাখী বলেন, ‘আমার কাছে এখনও সুনির্দিষ্ট তথ্য আসেনি। তথ্য পেলে জেলা প্রশাসকের মাধ্যমে মরদেহ দেশে ফিরিয়ে আনাসহ সব ধরণের সহযোগিতা করা হবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com