1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
টাওয়ার হ্যামলেটসের নতুন মেয়র নির্বাচিত হয়েছেন লেবার পার্টি সমর্থিত জন বিগস - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
হবিগঞ্জে গোসল করতে নেমে দুই ভাই নিখোঁজ/ একজনের মরদেহ উদ্ধার জগন্নাথপুরে আবদুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত জগন্নাথপুরে আইডিয়াল কম্পিউটার ইনস্টিটিউটের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ

টাওয়ার হ্যামলেটসের নতুন মেয়র নির্বাচিত হয়েছেন লেবার পার্টি সমর্থিত জন বিগস

  • Update Time : শুক্রবার, ১২ জুন, ২০১৫
  • ৪১১ Time View

আমিনুল হক ওয়েছ লন্ডন থেকে::এবার টাওয়ার হ্যামলেটসের নতুন মেয়র নির্বাচিত হয়েছেন লেবার পার্টি সমর্থিত জন বিগস। তিনি ৩২ হাজার ৭শ’ ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক মেয়র লুৎফুর রহমান সমর্থিত প্রার্থী রাবিনা খান পেয়েছেন ২৬ হাজার ৩শ’ ৮৪ ভোট।
লন্ডন স্থানীয় সময় শনিবার ভোর পৌনে ৫টায় রিটার্নিং অফিসার মেয়র হিসেবে জন বিগসকে নির্বাচিত ঘোষণা করেন।
তার নির্বাচনী প্রচারণা করেন বাংলাদেশি বংশোদ্ভুত লেবার পার্টি থেকে নির্বাচিত তিন ব্রিটিশ এমপি রোশনারা আলী, টিউলিপ সিদ্দিক ও রূপা হক। নির্বাচনের আগে নির্বাচনের প্রচারনায় লেবার দলীয় প্রার্থী জন বিগসের সমর্থনে রোশনারা আলীর নেত‍ৃত্বে তিন এমপি লন্ডনের কেন্দ্রীয় শহীদ মিনারে জড়ো হন। তখন থেকেই কমিউনিটি সহ সর্বস্তরে মধ্যে একই আলোচনা ‘এ লড়াই মূলধারায় বাঙালির অস্তিত্বের লড়াই, এ লড়াই তিন কন্যার ইমেজের লড়াই’। শেষ পর্যন্ত তিন কন্যার জিতেছেন এ লড়াইয়ে।
উল্লেখ্য, বিগত নির্বাচনে ভোট জালিয়াতির অভিযোগে হাইকোর্ট সাবেক মেয়র লুৎফুর রহমানকে মেয়র পদ থেকে পদচ্যুত করলে শুক্রবার নতুন করে টাওয়ার হ্যামলেটসে নির্বাচন হয়। এই নির্বাচনে লুৎফুরকে প্রতিদ্বন্দ্বিতারও অযোগ্য ঘোষনা করেন হাইকোর্ট। ফলে লুৎফুর তার সমর্থিত প্রার্থী হিসেবে রাবিনা খানকে মনোনয়ন দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com