1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ০৫:৩৭ পূর্বাহ্ন
Title :
জগন্নাথপুরে মসজিদগুলোতে সুনসান ধান কাটার শ্রমিক আসতে পথে কোন বাধা দেওয়া হবে না- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান জগন্নাথপুরে গার্মেন্টস কর্মী স্বামী স্ত্রী কে হোম কোয়ারেন্টিনে পাঠাল পুলিশ বিশ্বনাথে কিডনি রোগে শিশুর মৃত্যু, কোয়ারেন্টিনে ৬ পরিবার কৃষি শ্রমিক সংকটে দুশ্চিন্তায় জগন্নাথপুরের কৃষক জগন্নাথপুরে গার্মেন্টসকর্মী স্বামী স্ত্রী কে হোমকোয়ারেন্টিনে পাঠাল পুলিশ বিশ্বনাথে লজিং বাড়ী খুন হলেন জগন্নাথপুরের হাফিজ নুরুল আমীন করোনায় দেশে আরো ১ জনের মৃত্যু, আক্রান্ত ১১২ করোনাকালে স্বাস্থ্যসেবা দিতে অ্যাম্বুলেন্স দিলেন আ. লীগ নেতা ব্যারিস্টার ইমন জগন্নাথপুরে জীবানুমুক্ত এলাকায় গড়ে তুলতে ব্লিচিং পাউডার দিচ্ছে জনস্বাস্থ্য অধিদপ্তর

প্রবাসীদের দেশে না ফিরতে পরামর্শ আজহারীর

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ১১৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে প্রবাসীদের দেশে না ফিরতে পরামর্শ দিয়েছেন জনপ্রিয় ইসলামি আলোচক ও গবেষক মাওলানা মিজানুর রহমান আজহারী।

মঙ্গলবার মিজানুর রহমান আজহারী তার ভেরিফায়েড পেজে করোনাভাইরাস সচেতনতায় বাংলাদেশের মানুষদের উদ্দেশে লাইভ বক্তব্য রাখেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩.১ মিলিয়ন (৩১ লাখ) মানুষ এ ভিডিওটি দেখে ফেলেছে।

এই পিএইচডি গবেষক বলেন, বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। জীবিকা উপার্জনের জন্য দেশের বহু ভাইদের বিদেশে থাকতে হয়।

‘তাই প্রিয় প্রবাসী ভাইদের বলব, আপনারা হুড়োহুড়ি করে তাড়াহুড়ো করে প্রবাস থেকে দেশে ফেরার চেষ্টা করবেন না।’

মালয়েশিয়া থেকে মাওলানা আজহারী বলেন, আপনাদের জন্য আমার বিনীত পরামর্শ, আপনাদের ইমার্জেন্সি কোনো কারণ না থাকলে যে যে দেশে আছেন, সে সে দেশেই থাকুন।

‘ওই সব দেশের সরকার আপনাদের যে পরামর্শ দিচ্ছে, সেগুলো মেনে চলুন। সেসব দেশের স্বাস্থ্য বিশেষজ্ঞদের পরামর্শ মেনে চলুন। দেশে আসার জন্য হুড়োহুড়ি করবেন না।’

আজহারী বলেন, আল্লাহ না করুক, আপনার মধ্যে যদি এই ভাইরাস পাওয়াও যায়, আশা করি অন্যান্য দেশে ভালো চিকিৎসার ব্যবস্থা আছে। কাজেই যে দেশে আছেন, সেখানে সাবধানে থাকুন, নিরাপদ স্থানে থাকুন।

মিজানুর রহমান আজহারীর বক্তব্যটি নিজের টাইমলাইনে শেয়ার দিয়েছেন এক লাখ ৬৮ হাজার ১৭০ জন ভার্চুয়ালবাসী। লাইক ও কমেন্ট পড়েছে ৩ লাখ ২৩ হাজারেরও বেশি।

এছাড়াও ইউটিউবের বিভিন্ন চ্যানেলও তার এ বক্তব্যটি আপলোড করেছে। সেখানেও লাখ লাখ মানুষ ভিডিওটি দেখেছেন। প্রতি মুহূর্তে বাড়ছে দর্শক সংখ্যা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews