1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় সিলেটের তিনজনের মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় সিলেটের তিনজনের মৃত্যু

  • Update Time : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৬৩২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সৌদি আরবের তায়েফ তুরাবায় সড়ক দূর্ঘটনায় সিলেটের তিন প্রবাসী মারা গেছেন। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল অনুমান ৭টায় কাজে যাওয়ার সময় একটি গাড়ি অপর একটি গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আরও দুইজনকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। নিহতদের বাড়ি কানাইঘাট ও জকিগঞ্জ উপজেলায় বলে জানা গেছে।

তারা হলেন, কানাইঘাট উপজেলার কুওরের মাটি গ্রামের আব্দুল খালিকের ছেলে মাশুক আহমদ (৩৫) ও নুর আহমদের ছেলে আব্দুশ শুকুর (৩২)।

কানাইঘাট উপজেলার ৪ নম্বর সাতঁবাক ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুন নুর জানান, সড়ক দূর্ঘটনায় মারা কানাইঘাট উপজেলার কুওরের মাটি গ্রামের আব্দুল খালিকের পুত্র মাশুক আহমদ (৩৫) ও নুর আহমদের পুত্র আব্দুশ শুকুর (৩২)। এ তথ্য নিশ্চিত করেছেন ৪ নম্বর সাতঁবাক ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুন নুর।

তিনি বলেন, করোনাকালে আব্দুশ শুকুর বাড়িতে ছিলেন। পরিবারে অভাব অনটনের কারণে মাত্র দেড় মাস আগে তিনি সৌদি আরবে যান।

এছাড়া এ সড়ক দূর্ঘটনায় একটি গাড়ির ড্রাইভার সিরাজ উদ্দিন (৪০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি জকিগঞ্জ উপজেলা গঙ্গারজল এলাকার বাসিন্দা।

এ সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত জালাল আহমদ (৩৯) সৌদি আরবের একটি হাসপাতালে চিকিৎসাধিন আছেন। তিনি কানাইঘাট পৌরসভার বায়মপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com