1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সম্প্রীতি রক্ষায় লেবারের বিকল্প নেই - বেথনাল গ্রীন ইস্টে লেবার পার্টির প্রচারণায় রুশনারা আলী এমপি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

সম্প্রীতি রক্ষায় লেবারের বিকল্প নেই – বেথনাল গ্রীন ইস্টে লেবার পার্টির প্রচারণায় রুশনারা আলী এমপি

  • Update Time : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৩১৯ Time View

লন্ডন ব্যুরো অফিস : আগামী ৫ মে ২০২২ ইংল্যান্ডে স্থানীয় সরকার নির্বাচন অনুষ্ঠিত হবে। জমে উঠেছে প্রচার প্রচারণা।
ভোটারদের কাছ থেকে প্রার্থীরা সবাই দোয়া নিচ্ছেন সময় সুযোগ করে। নির্বাচনী বিধান-নিয়ম মেনে অংশ নিচ্ছেন সভা সেমিনার, আলোচনা সভায়।
লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের বেথনাল গ্রীন ইস্ট ওয়ার্ডে লেবার পার্টি থেকে ইলেকশন-পূর্ব প্রচারনা শুরু হয়েছে ।

শনিবার ( ৫ মার্চ ২০২২ ইং) পূর্ব লন্ডনের বেথনাল গ্রীন গার্ডেনে লেবার পার্টির বেথনাল গ্রীন ইস্টের অফিসিয়াল ক্যাম্পেইন লন্চে অংশ নিয়ে বক্তব্য রাখেন- ব্রিটিশ এমপি রুশনারা আলী, মেয়র জন বিগস ও উপস্থিত অন্যান্যরা ।

এমপি রুশনারা আলী আসন্ন ৫ মের কাউন্সিল নির্বাচনে লেবার পার্টির মনোনিত কাউন্সিলার প্রার্থী কাউন্সিলার সিরাজুল ইসলাম, কাউন্সিলার ইভ ম্যাককুইলান ও রেবেকা সুলতানা ও মেয়র জন বিগসের সমর্থনে আয়োজিত নির্বাচনী ক্যাম্পেইনে প্রধান অতিথির বক্তব্যে বলেছেন – সম্প্রীতি রক্ষায় লেবারের বিকল্প নেই ।

তিনি বলেন- বহুজাতিক ব্রিটেনের সম্প্রীতির বন্ধন কে ধরে রেখে মূলধারার রাজনীতি এবং মুল স্রোতে অংশ গ্রহণের মধ্যদিয়ে আমাদের প্রজন্মের জন্য একটি সুস্থ রাজনৈতিক পরিবেশ গড়া সম্ভব ।
বিপুল সংখ্যক স্থানীয় অধিবাসী ও লেবার সমর্থকদের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় বেথনাল গ্রীণের ঐতিহ্য ধরে রেখে প্রিয় দল লেবার পার্টির প্রার্থীদের নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান এমপি রুশনারা আলী ।

মেয়র জন বিগস বলেন, বেথনাল গ্রীণ এলাকার উন্নয়নে কাউন্সিল বিভিন্ন প্রকল্প সফল ভাবে চলছে ইতিমধ্যে পালমার্স রোডে আধুনিক জিপির উদ্ধোধন হয়েছে । তিনি উন্নয়ন অব্যাহত রাখতে তার টিমকে নির্বাচিত করার জন্য আহবান জানান ।

স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন বলেন লেবার পার্টি বারার জনগনের কথা বলে। তিনি আবারও লেবার পার্টির বিজয় নিশ্চিত করার জন্য সবার প্রতি আহবান জানান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- টাওয়ার হ্যামলেটসের ডেপুটি মেয়র মতিনু উজ্জমান, বায়তুল আমান মসজিদের চেয়ারম্যান মোঃ সোবহান বারী, সাবেক মেয়র সেলিম উল্যা, সাবেক স্পিকার কাউন্সিলার আব্দুল মুকিত চুনু, সাবেক স্পিকার মিজান চৌধুরী, সাবেক ডেপুটি লিডার আব্দুস শুকুর, সাবেক ডেপুটি লিডার আলাউদ্দিন, কাউন্সিলার সাবিনা আক্তার, কাউন্সিলার কেভিন ব্যাডি, কাউন্সিলার লিমা কোরেশি, ক্যাম্পেইন অফিসার মালকম গ্লিনি, সেক্রেটারি ডান সিম্পসন, চেয়ার আনোয়ার মিয়া, সাংবাদিক আহাদ চৌধুরী বাবু ও বিএমইর আনিছুর রহমান আনিছ প্রমুখ ।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com