1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লন্ডনে ঘর থেকে মৌলভীবাজারের এক যুবকের লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন

লন্ডনে ঘর থেকে মৌলভীবাজারের এক যুবকের লাশ উদ্ধার

  • Update Time : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৫৩৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
যুক্তরাজ্যের পূর্ব লন্ডনে নিজ ঘর থেকে মৌলভীবাজারের তরুণ মোহাম্মদ সাইফ উদ্দীনের (২৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। লন্ডন মেট্রোপলিটন পুলিশ প্লাস্টো এলাকার ঘর থেকে তার মরদেহ ৮ জানুয়ারি যুক্তরাজ্য সময় গভীর রাতে উদ্ধার করে।
সাইফের বাড়ি মৌলভীবাজার শহর সংলগ্ন মাতাকাপন গ্রা‌মে। তার চাচা ইসরাইল মিয়া চাদনীঘাট ইউ‌নিয়‌নের সা‌বেক চেয়ারম্যান। সাইফের বড় ভাই হুমায়ূন কবির শাওন বর্তমান ইউপি সদস্য।
পুলিশের একজন মুখপাত্র স্থানীয় সংবাদমাধ্যমকে জা‌নিয়েছেন, মৃতের মরদেহ নিউহাম হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।
জানা যায়, সাইফ উদ্দীন দীর্ঘ ১৩ বছর ব্রিটেনে বসবাস কর‌লেও বিভিন্ন বাধা পেরিয়ে কিছু দিন বৈধভাবে বসবাসের অনুমতি পান। শিগগিরই তার দেশে ফেরার কথা ছিল। ‌এরই মধ্যে লাশ হয়ে গেলেন তিনি।
চার ভাই‌য়ের ম‌ধ্যে সাইফ ছি‌লেন তৃতীয়। তাদের একমাত্র বোন যুক্তরাষ্ট্রে বসবাস ক‌রেন। সাইফের মা-বাবা ছেলেকে হারিয়ে শো‌কে বিহবল।

সাইফের একজন নিকটাত্মীয় জানান, পোস্টমর্টেম শেষ মরদেহ কখন পাওয়া যাবে তার ওপর নির্ভর করে লন্ডনে জানাজার সময় নির্ধারণ করা হবে। পরে মরদেহ দেশে পাঠানো হবে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com