1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যুক্তরাজ্য প্রবাসী বৃহত্তর পীরেরগাও এলাকাবাসীর উদ্যোগে সভা অনুষ্টিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

যুক্তরাজ্য প্রবাসী বৃহত্তর পীরেরগাও এলাকাবাসীর উদ্যোগে সভা অনুষ্টিত

  • Update Time : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০১৫
  • ৩৩৪ Time View

আমিনুল হক ওয়েছ লন্ডন থেকে:- জগন্নাথপুর থানার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের বৃহত্তর পীরের গাও এলাকাবাসীর এক সভা পূর্ব লন্ডনের পপলারের একটি রেষ্টুরেন্টে অনুষ্টিত হয়। এলাকার প্রবীণ মুরুব্বি আলহাজ্ব সমুজ আলীর সভাপতিত্বে ও আলহাজ্ব আলতাফ হোসেন এর পরিচালনায় অনুষ্টিত সভায় পবিত্র কোরআন থেকে তেলাওত করেন আলহাজ্ব বশির উদ্দিন।সভায় বক্তারা পীরের গাও থেকে শাহারপাড়া রাস্তা দুই কিলোমিটার পাকাকরণের কাজ সফল ভাবে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন। স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী জনাব এম এ মান্নান ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ সহ এলাকার যারা সার্বিক সহযোগীতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।এছাড়াও সভায় চিতুলীয়া হইতে নয়াবন্দর পর্যন্ত রাস্তায় কাটা গাঙ্গে সেতু নির্মাণ সমাপ্ত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন বক্তারা।সভায় বক্তারা পীরেরগাও থেকে শাহারপাড়া রাস্তার বাকি অংশ দ্রুত করার জন্য মাননীয় মন্ত্রীর সহযোগীতা কামনা করেন।সভায় সিদ্বান্ত হয় আগামী ডিসেম্বরে মাননীয় মন্ত্রী এম এ মান্নান কে দিয়ে রাস্তা উদ্ভোধন করানো হবে। এ সময় অনেক প্রবাসীরা দেশে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন।সভায় এলাকার একমাত্র দ্বীনি শিক্ষা প্রতিষ্টান পীরেরগাও দাখিল মাদ্রাসার উন্নয়নের ব্যাপারে ব্যাপক আলোচনা করা হয়। প্রবাসীদের ব্যক্তিগত দানে প্রায় আট টি ক্লাসরুম তৈরী করে দেওয়ায় দাতাদের প্রতি কৃতজ্ঞতা জানানো হয় এবং শিক্ষকদের বেতন নিয়মিত আদায় করার উপর গুরুত্বারুপ করা হয়।সভায় উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরুব্বি আলহাজ্ব সমুজ আলী, আব্দুর রহিম, ইয়াওর খান বশির , আব্দুর রহমান, আলেক আলী, আলতাফ হোসেন, বশির উদ্দিন, সফিকুল ইসলাম, জুবায়ের আহমদ, রফিকুল ইসলাম প্রমুখ।
নের ব্যাপারে ব্যাপক আলোচনা করা হয়। প্রবাসীদের ব্যক্তিগত দানে প্রায় আট টি ক্লাসরুম তৈরী করে দেওয়ায় দাতাদের প্রতি কৃতজ্ঞতা জানানো হয় এবং শিক্ষকদের বেতন নিয়মিত আদায় করার উপর গুরুত্বারুপ করা হয়।
সভায় উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরুব্বি আলহাজ্ব সমুজ আলী, আব্দুর রহিম, ইয়াওর খান বশির , আব্দুর রহমান, আলেক আলী, আলতাফ হোসেন, বশির উদ্দিন, সফিকুল ইসলাম, জুবায়ের আহমদ, রফিকুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com